শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

সাকিব-লিটনকে নিয়েই আইরিশদের বিপক্ষে টেস্ট দল ঘোষণা

খেলাধুলা ডেস্ক: সাকিব আল হাসান এবং লিটন দাসকে আইপিএল খেলার ছাড়পত্র দেওয়া হবে কি হবে না তা নিয়ে তুমুল আলোচনা ছিল ক্রিকেট পাড়ায়। যদিও বরাবরই বিসিবি তাদের অবস্থানে অনড় থেকেছে এবং বলেছে, আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলার পরই ছাড়পত্র দেওয়া হবে এই দুই ক্রিকেটারকে।

শেষ পর্যন্ত আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলতেই হচ্ছে সাকিব এবং লিটনকে। তাদের দু’জনকে রেখেই আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যথারীতি সাকিব আল হাসান অধিনায়ক এবং লিটন দাস হলেন সহ-অধিনায়ক। টেস্ট স্পেশালিস্ট হিসেবে দলে ফিরে আসলেন তামিম ইকবাল, মুমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ, এবাদত হোসেন চৌধুরী এবং শরিফুল ইসলাম। বাকিরা আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও খেলে এসেছে।

৪ এপ্রিল মিরপুর শেরে বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড একমাত্র টেস্ট।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মমিনুল হক সৌরভ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম এবং মাহমুদুল হাসান জয়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335