শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

মেসির হ্যাটট্রিক, কুরাসাওকে ‘সেভেনআপ’ খাওয়ালো আর্জেন্টিনা

খেলাধুলা ডেস্ক: হোক সেটা কোনো অখ্যাত এক দল। তবুও ম্যাচটা আন্তর্জাতিক। ফিফা উইনডোতে বিশ্বজয়ী আর্জেন্টিনা প্রীতি ম্যাচ খেলতে নেমেছিলো কুরাসাওর বিপক্ষে। স্বাভাবিকভাবেই ধরে নেয়া হয়েছিলো, এই ম্যাচে গোল উৎসবে মাতবেন বিশ্বজয়ীরা।

বুধবার ভোরে ঘরের মাঠ স্টাডিও এল মনুমেন্টালে পূর্ব ধারনা অনুসারে কুরাসাওকে গোল বন্যায় ভাসিয়েছে আর্জেন্টিনা। লিওনেল মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে কুরুসাওয়াকে ৭-০ গোলে উড়িয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা।

ম্যাচের ২০তম মিনিটে মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। এর ৩ মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন নিকোলাস গঞ্জালেস। ৩৩তম মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন মেসি। ৩৫তম মিনিটে গোল করেন কাতার বিশ্বকাপে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হওয়া এনজো ফার্নান্দেজ। আর ৩৭তম মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করে ফেলেন আর্জেন্টাইন দলপতি।

বিরতির আগেই ৫-০ গোলে এগিয়ে। বিরতির পর আরো দুটি গোল পায় আর্জেন্টিনা। ৭৮তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আনহেল দি মারিয়া। আর ম্যাচ শেষ হওয়ার আগমুহূর্তে দলের ৭ নম্বর ও শেষ গোলটি করেন নাহুয়েল মন্টিয়েল।

প্রথম গোলটির মধ্যে দিয়েই আর্জেন্টিনার জার্সিতে গোলের সেঞ্চুরি পূরণ হয় মেসির। পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো (১২২) ও ইরানের আলী দাইয়ের (১০৯) পর তৃতীয় ব্যক্তি হিসেবে ১০০ আন্তর্জাতিক গোলের মালিক হলেন মেসি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335