বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

পদ্মার পাড়ে পড়ে  গাড়ি থেকে  বস্তাবন্দী লাশ উদ্ধার।

ইশতিয়াক আহম্মেদ কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ দুই দিন ধরে নিখোঁজ হওয়া পাবনা ঈশ্বরদী রুপপুর প্রকল্পের রুশ কর্মকর্তার গাড়ি ও গাড়ির ড্রাইভার গত বুধবারে নিখোঁজ হয়।নিখোঁজের ২ দিন পর   সেই বিলাসবহুল গাড়ি ও  ড্রাইভারের মরা দেহ পাওয়া গেল। আজ শনিবার( ২৫ মার্চ)২০২৩ সকালে সেই গাড়ির ভেতর থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। খবর পেয়ে পুলিশ গিয়ে ভেতর থেকে বস্তাবন্দী এক যুবকের লাশ উদ্ধার করে। কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চরসাদিপুর ইউনিয়নের সাদিপুর খেয়াঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে  কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসাইন। তিনি বলেন, নিহত যুবকের নাম সম্রাট (২৬)। তিনি পাবনার ঈশ্বরদী উপজেলার মোঃ আবু বক্কার সিদ্দিকের ছেলে। এ ঘটনায় ঈশ্বরদী থানা পুলিশ এক নারীকে আটক করেছে।এ বিষয়ে  স্থানীয় এক দৌকানদার বলেন, গত বুধবার থেকে খেয়াঘাট এলাকায় গাড়িটি পড়ে ছিল। তাঁরা প্রথমে মনে করেছেন, গাড়ি রেখে পদ্মা পার হয়ে কেউ কাজে গেছেন। আজ সকাল সাড়ে ৮টার দিকে গাড়ির ভেতর থেকে দুর্গন্ধ বের হতে থাকলে তাঁরা পুলিশে খবর দেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন হোসাইন বলেন, গত বৃহস্পতিবার বিকেলে একজন পুলিশ কর্মকর্তাও গাড়িটি দেখেছেন। তবে কেউ বেড়াতে এসেছেন ভেবে দেখে চলে যান। আজ খবর পেয়ে সেখানে পুলিশ যায়। গিয়ে ভেতর থেকে লাশ উদ্ধার করে। গাড়িটি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের  প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক  রুশ কর্মকর্তা ব্যবহার করেন।।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335