শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

মাহিয়া মাহি: দুপুরে গ্রেফতার বিকালে জামিন রাতে বাসায়

বিনোদন ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলা ও এক ব্যবসায়ীর করা জমি দখলের মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আজ শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে মাহিয়া মাহির আইনজীবীরা আদালতে জামিন আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন। আজ রাতেই মাহিয়া মাহি কারাগার থেকে মুক্ত হবেন বলে বিশেষ সূত্রে জানা গেছে।
এ বিষয়ে গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) মো. আহসানুল হক বলেন, বিকেলে মাহিয়া মাহির আইনজীবীরা তাঁর জামিনের আবেদন করেন। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল হোসেন দুটি মামালায়ই তাঁর জামিন মঞ্জুর করেন।
পুলিশ জানায়, ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা ছাড়াও কোটি টাকা মূল্যের জমি জোর করে দখলের অভিযোগে গতকাল শুক্রবার মাহিয়া মাহি সরকার ও তাঁর স্বামী রকিব সরকারকে হুকুমের আসামি করে গাজীপুরের বাসন থানায় মামলা করেন ইসমাইল হোসেন নামের স্থানীয় এক ব্যবসায়ী।
এর আগে আজ বেলা সাড়ে ১১টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহি সরকারকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ। একই মামলার আসামি তাঁর স্বামী রকিব সরকার পলাতক।
গ্রেপ্তারের পর আজ দুপুরে গাজীপুর আদালতে নিয়ে মাহিয়া মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মাহিয়া মাহির আইনজীবী আনোয়ার সাদত সরকার বলেন, ‘ওই সময় (দুপুরে) মাহিয়া মাহির জামিন চাওয়া হয়নি। এখন আমরা তাঁর জামিন চাইলে বিচারক তা মঞ্জুর করেন। জামিনে মুক্তি পেয়ে আজ রাতেই বাসা ফেরেন মাহিয়া মাহি ।
এর আগে দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, আজ সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরব থেকে দেশে ফিরলে বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। একই ফ্লাইটে তাঁর স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335