শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প শোক জানিয়ে বিএনপির পদযাত্রা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: তুরস্ক ও সিরিয়াতে ভয়াবহ ভূমিকম্পে হতাহতের ঘটনায় শোক ও সহমর্মিতা জানিয়ে বৃহস্পতিবারের (৯ ফেব্রুয়ারি) পদযাত্রা কর্মসূচি স্থগিত করেছে বিএনপি।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১টার দিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান  এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, তুরস্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে হাজার হাজার মানুষ নিহত হওয়ায় গভীর শোক, সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করে ঢাকায় বিএনপির আজকের (বৃহস্পতিবার) পদযাত্রা কর্মসূচি আপাতত স্থগিত করা হয়েছে। পদযাত্রার পরিবর্তিত তারিখ পরে জানানো হবে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সরকারের পদত্যাগ ও ১০ দফা দাবি আদায়ে ঢাকায় আবারও দুইদিন পদযাত্রা কর্মসূচি পালনের ঘোষণা দেয় বিএনপি। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ৯ ফেব্রুয়ারি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আয়োজনে গোপিবাগ ব্রাদার্স ক্লাব মাঠ থেকে জাতীয় প্রেস ক্লাব পর্যন্ত পদযাত্রা।

এছাড়া ১২ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজনে শ্যামলী ক্লাব মাঠ থেকে রিংরোড, শিয়ামসজিদ, তাজমহল রোড, নূরজাহান রোড, মোহাম্মদপুর বাসস্ট্যান্ড হয়ে বসিলা পর্যন্ত পদযাত্রা।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335