বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকারের দুই যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাইভেটকারের দুজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯ টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা চকপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি  নিশ্চিত করেছেন ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ।

পুলিশের এ কর্মকর্তা জানান, দুর্ঘটনায় নিহত দু’জনের নাম পরিচয় এখনো জানা যায়নি। তাদের মধ্যে একজনের বয়স ২৪ বছর (নারী) ও আরেকজনের বয়স ২৩ বছর (পুরুষ)। তাদের মরদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে রাখা আছে।

এছাড়া নিহতদের সঙ্গে থাকা হুমায়ন (২৫) নামের একজন গুরুতর আহত হয়েছেন। তিনি বরিশালের হিজলা উপজেলার হোসেন আহম্মেদের ছেলে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, প্রাইভেটকারে থাকা তিনজন বগুড়া থেকে রংপুর দিকে যাচ্ছিলেন। মহাসড়কের চকপাড়া এলাকায় আসার পর প্রাইভেটকারের চাকা ফেটে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী এক ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335