শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

রাজধানীতে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে প্রাণ গেলো ২ শিশুর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কামরাঙ্গীরচরে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলো- মো. আব্দুর রহমান (৯) ও মোছা. লামিয়া (২)। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই-বোন। শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সিলেটিবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে নেওয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

লামিয়া সুনামগঞ্জের জামালগঞ্জ থানার কাশিপুর গ্রামের মো. আব্দুর রশিদ মিয়ার মেয়ে। আর আব্দুর রহিম একই গ্রামের মো. রোমান মিয়ার ছেলে। মৃত দুই শিশুর বাবা দিনমজুর এবং তাদের মা বাসাবাড়িতে কাজ করেন।

মৃত লামিয়ার ভাই রাসেল জাগো নিউজকে জানান, রহিম ও লামিয়া সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ থানার কাশিপুর গ্রামে। কামরাঙ্গীরচরের সিলেটিবাজারের আহসানবাগ বোরহান উদ্দিনের বাসায় পরিবারের সঙ্গে তারা ভাড়া বাসায় থাকতো।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রহিম ও লামিয়া ছাদে খেলতে যায়। ভবনের ছাদে রেলিং না থাকায় অসাবধানতাবশত তারা নিচে পড়ে যায়। এতে দুই শিশুর মাথা, মুখসহ শরীরের বিভিন্ন জায়গা থেঁতলে যায়। দ্রুত তাদের হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335