শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

নিজস্ব প্রতিবেদক: মাদারীপুরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের হামলায় চার পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর এলাকার হক খাঁর ছেলে মিন্টু খাঁর সঙ্গে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর বিরোধ চলে আসছিলো। এর জের ধরে রাতে দুই গ্রুপের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ফাঁকাগুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

এসময় চার পুলিশসহ অন্তত ১২ জন আহত হয়। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চারজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ বলেন, গুরুতর আহত চারজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া বেশ কয়েকজন সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ আহত হন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় মোতায়েন করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335