শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

মেসিদের বিপক্ষে অধিনায়ক রোনালদোই

খেলাধুলা ডেস্ক: প্রায় দুই বছরেরও বেশি সময় পর মুখোমুখি হতে যাচ্ছেন বর্তমান বিশ্বের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো। সবশেষ তারা লড়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে, চ্যাম্পিয়ন্স লিগে।

অবশেষে আরও একটি মেসি-রোনালদো দ্বৈরথ এবং সম্ভবত শেষবার। সময়ের প্রবাহতায় দুজন এখন দুই ভুবনের বাসিন্দা। মেসি খেলছেন ইউরোপের দল প্যারিস সেন্ট জার্মেইয়ে, রোনালদো সৌদি আরবের ক্লাব আল নাসরে।

মূলত মেসি-রোনালদোর লড়াইটা হবে একটি প্রীতি ম্যাচে। যেখানে সৌদি অল স্টার একাদশ খেলবে পিএসজির বিপক্ষে। এত বছর পর দুই মহাতারকার লড়াই, সেটাও আবার সৌদি আরবের মাটিতে। স্বাভাবিকভাবেই এই ম্যাচ ঘিরে চড়ছে উন্মাদনার পারদ।

মেসি-রোনালদোর লড়াই দেখতে টিকিটের আবেদন জমা পড়েছে অনেক। শুধু তাই নয়, এই ম্যাচে একটি বিশেষ টিকিটের দাম উঠেছে ২৬ কোটি টাকা! স্বাভাবিকভাবেই এই চিত্রটা বলে দিচ্ছে, সৌদি অল স্টার একাদশ এবং পিএসজির মধ্যে যে প্রীতি ম্যাচটি কতটা আরাধ্য।

আগামী ১৯ জানুয়ারি রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। মাঠে বসে খেলা দেখতে পারবেন ৬৮ হাজার দর্শক। কিন্তু এই ম্যাচে টিকিটের আবেদন এসেছে ২০ লাখেরও বেশি।

কাদের কপাটে জুটবে, টিকিট তা নিয়ে বেশ চাপে আয়োজকরা। এরই মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রোনালদোকে আর্মব্যান্ড পরিয়ে দেওয়া হচ্ছে।

এছাড়া রোনালদোর অধিনায়ক থাকার বিষয়টি টুইট করে নিশ্চিত করেছেন সৌদি আরবের সাধারণ বিনোদন কর্তৃপক্ষের বর্তমান চেয়ারম্যান তুর্কি আল-শায়েখ। তিনিও আর্মব্যান্ড পরার ভিডিওটি টুইটে সংযুক্ত করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335