মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

আবারও শৈত্যপ্রবাহের কবলে পঞ্চগড়

নিজস্ব প্রতিবেদক: আবারও মাঝারি শৈত্যপ্রবাহের কবলে পড়েছে শীতের জেলা পঞ্চগড়। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ৯টায় সর্বনিম্ন ৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করেছে তেঁতুলিয়া আবহাওয়া অফিস। বুধবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস।

আরও দুয়েকদিন তাপমাত্রা অপরিবর্তিত থাকবে বলে জানায় তেঁতুলিয়া আবহাওয়া অফিস।

সপ্তাহজুড়ে মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহের প্রভাবে ঘনকুয়াশা আর হিমশীতল বাতাস বয়ে চলেছে অবিরাম। এতে হাড় কাঁপানো শীত অনুভূত হচ্ছে। দুপুরের দিকে সূর্য দেখা দিলেও ঘনকুয়াশার দাপটে উত্তাপ নেই। টানা শৈত্যপ্রবাহে ছিন্নমূল, খেটে খাওয়া, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ।

জেলা শহরের নিমনগর খালপাড়া এলাকার অটোরিকশার চালক মহিদুল ইসলাম বলেন, কয়েক দিন ধরেই ঘনকুয়াশা আর দিন রাত বাতাসের কারণে খুব ঠান্ডা লাগছে। সহজে কেউ রিকশায় উঠতে চায় না। আমরা আগে দিনে ৫০০ থেকে ৭০০ টাকা পর্যন্ত আয় করতাম। এখন অর্ধেক টাকাও আয় হয় না। খুব কষ্টের মধ্যে আছি।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাসেল শাহ বলেন, বৃহস্পতিবার সকাল ৯টায় সর্বনিম্ন ৭ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে তেঁতুলিয়া আবহাওয়া অফিস। বুধবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। আরও দুয়েকদিন তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335