বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

বাগেরহাটে আওয়ামী লীগ নেতার বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক: বাগেরহাটের আওয়ামী লীগ নেতা শোকরানা রব্বানী আজাদ হোসেন বালী ও তার ছোট ভাই আলম বালীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (৯ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে উপজেলার হাজরাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, আনুমানিক রাত ২টার দিকে বাড়ির বিল্ডিংয়ের পেছনের গ্রিল কেটে ৮ থেকে ১০ জন ডাকাত প্রথমে আজাদ হোসেন বালীর ছোট ভাই আলম বালীর ঘরে প্রবেশ করে। ডাকাত দলের সদস্যরা দেশিয় অস্ত্র ও গুলি ঠেকিয়ে মুখ বেঁধে বাড়ির সবাইকে জিম্মি করে নগদ টাকা ও সোনাসহ সব জিনিস পত্র হাতিয়ে নেয়। পরে আওয়ামী লীগ নেতা আজাদ হোসেন বালীর বিল্ডিংয়ের পিছনের গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। তারপরে তার ছোট ভাই আলম বালীকে ডাকাতরা অস্ত্র ঠেকিয়ে তার মাকে রুমের দরজা খুলতে বলে। পরে তার মা নাজমায়ারা বেগম (৮০) রুমের দরজা খুলে দিলে ডাকাতরা ঘরের ভিতরে প্রবেশ করে। তারপর ডাকাতরা অস্ত্র ঠেকিয়ে আজাদ হোসেন বালীর ঘরের সবাইকে জিম্মি করে ও ঘরে থাকা সবকিছু লুট করে নেয়। এসময় ডাকাতরা দুই ভাইয়ের ঘর থেকে আনুমানিক নগদ ১৪ লাখ ৫০ হাজার টাকা, ৩৪ ভরি সোনা, ছয়টি মোবাইল, দুইটি বিদেশি টস লাইট, অফিস ও বাইক এর চাবি লুট করে নিয়ে যায়।

ডাকাতরা চলে যাওয়ার পরই রাত ৪ টার দিকে আওয়ামী লীগ নেতার ছেলে মো. শাওন হোসেন বালী ৯৯৯ নাম্বরে মোবাইল করলে পুলিশ দ্রুত ঘটনাস্থল উপস্থিত হয়। তবে ভুক্তভোগীদের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করেনি।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ভোর ৪টার দিকে ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335