শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

শিশুকে আছাড় মেরে হত্যার অভিযোগ, বাবা আটক

নিজস্ব প্রতিবেদক: গোপালগঞ্জ সদরের শুকতাইল গ্রামে জুনায়েদ সিদ্দিকী (৫) নামের এক শিশুকে আছাড় মেরে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেল ৫টার দিকে শিশুটির মৃত্যু হয়।

ও শিশুর মা কামরুন নাহার অভিযোগ করে বলেন, ‘গত রোববার (১ জানুয়ারি) দুপুরে আমার স্বামী সাইফুল ইসলাম বাসায় এসে হঠাৎ আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে। এক পর্যায়ে আমার গায়ে হাত দেয়। আমার গায়ে হাত দিয়েও ক্ষান্ত হয়নি। পরে আমার ছেলেকে পা ধরে মাটিতে আছড়িয়ে গুরুতর আহত করে। পরে আমি বাধা দিতে গেলে আমাকে ভারি বস্তূ দিয়ে আঘাত করে। আমার সন্তাকে বাঁচানোর জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আজ (মঙ্গলবার) তার মৃত্যু হয়।’

তিনি বলেন, ‘যেভাবে আমার চোখের সামনে আছড়িয়ে হত্যা করেছে আমি এর উপযুক্ত বিচার চাই।’

তিনি বলেন, আমাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর জেলার শুক্তাগর গ্রামে। আমার একটা মাত্রই ছেলে সন্তান। আমার স্বামী দিনমজুরের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শন) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানায় জানানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত শিশুর বাবাকে ঢামেক পুলিশ ক্যাম্পে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335