শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

বগুড়ায় হত্যা মামলায় ১২ জনের যাবজ্জীবন

বগুড়া সংবাদদাতা : বগুড়ায় ডিস ব্যবসায়ী রঞ্জু সরদার হত্যা মামলায় ১২ আসামিকে যাবজ্জীবনকে কারাদণ্ড দিয়েছেন আদালত। বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হাবিবা মন্ডল সোমবার দুপুরে এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় পাঁচজন আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালতে উপস্থিত থাকা দণ্ডিত আসামিরা হলেন বগুড়া সদর উপজেলার বানদীঘি গ্রামের সিরাজুল ইসলাম, মোহাম্মদ জিন্নাহ, নিশিন্দারা এলাকার আশরাফুল ইসলাম এবং ঝোপগাড়ীর মাহফুজার রহমান ও আজগর আলী। মামলার পলাতক আসামিরা হলেন বানদীঘি গ্রামের রাজু শেখ, রিপন শেখ, রিজু শেখ, রাবু শেখ, আইনুল ইসলাম, খয়বর আলী ও বড় কুমিড়ার একরাম হোসেন। এ সব তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী নাছিমুল করিম হলি।

তিনি জানান, বগুড়া সদরের বড় কুমিড়ায় ডিসের ব্যবসা করতেন রঞ্জু। পূর্ব শত্রুতার জেরে ২০১২ সালের ৭ জুলাই সকালে তাকে ওই গ্রামে কুপিয়ে হত্যা করা হয়। পরে রঞ্জুর বাবা আজাহার আলী সরদার ১৩ জনকে আসামি করে বগুড়া সদর থানায় মামলা করেন। ২০১৩ সালের ৫ জুন তৎকালীন সদর থানার পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দীকী আদালতে অভিযোগপত্র জমা দেন। মামলা চলাকালে একজন আসামি মারা গেলে অপর ১২ জনের বিরুদ্ধে মামলার কার্যক্রম অব্যাহত থাকে। দীর্ঘ শুনানি শেষে সোমবার আদালত ওই ১২ জন আসামির যাবজ্জীবন কারাদণ্ড এবং প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335