মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

নওগাঁর নিয়ামতপুরে কবরস্থান দখলের জন্য মানববন্ধনের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত 

 এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃ
 রাজনৈতিক ও সামাজিকভাবে মান ক্ষুন্ন করার জন্য একটি স্বার্থানেষী মহল উদ্দেশ্য প্রণোদিত ভাবে  কবরস্থানের জায়গা দখলের জন্য মিথ্যে মানববন্ধন করে।এতে আমি মারাত্মকভাবে মানুষিক আহত হয়েছি। আমি এই ইউনিয়নের পাঁচ পাঁচবারের নির্বাচিত চেয়ারম্যান। আমি ও আমার পরিবার স্কুল-কলেজের জন্য জায়গা জমি দান করি। আমরা সামান্য করবস্থানের জায়গা জোর করে দখল করবো এটা কখনও হতে পারে।
বর্তমান ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান বদির প্ররোচনায় ইউপি সদস্য দুলাল হোসেন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মিথ্যে সরকারী ঘর দিবে মন্ত্রী এসেছে বলে নিয়ামতপুর উপজেলা সদরে নিয়ে গিয়ে তাদের না জানিয়ে মানববন্ধন করে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। গত শনিবার ১৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ৪টায় চন্দননগর কলেজ মাঠে মিথ্যে মানববন্ধন করার জন্য আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসাবে চন্দননগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা উপরোক্ত কথাগুলো বলেন।
চন্দননগর গ্রামে বাসিন্দা আলহাজ্ব মোঃ আশরাফ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চন্দননগর ইউপির সাবেক সদস্য ও উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য  ইফাজ উদ্দিন।
শত শত ইউনিয়ন বাসীর উপস্থিতিতে প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাদ মালাহার গ্রামের বাসিন্দা আলহাজ্ব মকবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তৌফিকুর রহমান সুরুজ, বিষ্ণপুর গ্রামের বাসিন্দা আলহাজ্ব মাবুদ বক্স, ছাতড়া বাজার বণিক সমিতির সভাপতি মোঃ আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী তাইজ উদ্দিন বিশু, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ছতিশ চন্দ্র বর্মন, আলহাজ্ব আজিজার রহমান, চন্দননগর কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, চন্দননগর ইউপির সাবেক সদস্য আব্দুল আজিজ আনসারী, বিষ্ণপুর গ্রামের বাসিন্দা নূরুল ইসলাম, চন্দননগর ইউপির সাবেক সদস্য ও জাতীয় আদিবাসী ফোরামের সদস্য কারমা খালকো, নিবোদা গ্রামের বাসিন্দা বিনয় মুর্মু, জাতীয় আদিবাসী ফোরামের সদস্য শ্রী বিজয়, কোদালিশহর গ্রামের বাসিন্দা শ্যামল চন্দ্র বর্মন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com