বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

বগুড়ায় চাকরির প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার 

এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ায় সরকারি চাকরি দেয়ার নামে প্রতারণা করা চক্রের দুইজনকে আটক করেছে র‌্যাব।
 ১২ ই- সেপ্টেম্বর (শনিবার) রাত ৯ টার দিকে দুপচাঁচিয়া উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি ল্যাপটপ, ১৮টি মোবাইল, ১৫টি সিডি, ১টি পিসি, ৫৮টি সিমকার্ড, ৭টি পেনড্রাইভ, ২টি হার্ডডিস্ক জব্দ করা হয়।
আটকরা হলেন, মেহেরুল ইসলাম (৩৩) ও কামরুল হাসান (২৯)। এ দুজনই দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা।
এ তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. রফিকুল হাসান গণি।
তিনি বলেন, দুপচাঁচিয়া উপজেলার এক প্রতারক চক্র বিভিন্ন বাহিনী অথবা সংস্থায় ভর্তি করার নামে লোকজনের কাছ থেকে প্রায় প্রায় ৯০ লাখ টাকা হাতিয়ে নেয়। বিভিন্ন বাহিনীর কর্মকর্তা সেজে শীর্ষ কর্মকর্তাদের নামে লোকজনের কাছ থেকে টাকা হাতিয়ে নেয় এই চক্র। তারা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভুক্তভোগীদের কাছ থেকে টাকা সংগ্রহ করত। এ বিষয়ে একাধিক ভুক্তভোগী সিরাজগঞ্জ র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন।
র‌্যাব কর্মকর্তা মো. রফিকুল হাসান গণি আরো বলেন, ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে দুপচাঁচিয়ায় অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের প্রধান এই দুজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com