শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

বঙ্গবন্ধু ভলিবলে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক: বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল অনূর্ধ্ব-২৩ ভলিবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। সোমবার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে লাল-সবুজ জার্সিধারীরা ৩-২ সেটে কিরগিজস্তানকে পরাজিত করেছে।

বাংলাদেশ প্রথম সেটে ২৫-১৮ পয়েন্টে জিতলেও পরের দুই সেট হেরে যায় ২৫-১৫ ও ২৫-২২ পয়েন্টে। তবে চতুর্থ সেটে ঘুরে দাঁড়িয়ে জয় ছিনিয়ে নেয় ২৫-১৯ পয়েন্টে।

পঞ্চম সেটে বাংলাদেশ তীব্র প্রতিদ্বন্দ্বিতার পর ১৮-১৬ পয়েন্টে হারিয়ে বিজয়ের আনন্দে মেতে ওঠে।

টুর্নামেন্টে তৃতীয় হয়েছে শ্রীলঙ্কা। সকালে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে শ্রীলঙ্কা ৩-২ সেটে নেপালকে হারিয়েছে। নেপালের বিপক্ষে প্রথম সেটে ২৫-২২ পয়েন্টে হেরে যায় শ্রীলঙ্কা।

এরপর দ্বিতীয় সেটে ২৫-১৯ পয়েন্টে ও তৃতীয় সেটে ২৫-১৯ পয়েন্টে জয়ী হয় লংকানরা। চতুর্থ সেটে ২৫-২০ পয়েন্টে জিতে ঘুরে দাঁড়ায় নেপাল। তবে পঞ্চম সেট ১৫-১০ পয়েন্টে জিতে নেপালকে হারিয়ে তৃতীয় হয় শ্রীলঙ্কা।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন শ্রীলঙ্কার কাভিস্কা। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335