মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২২ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

ভুয়া ডিবি আটক, অস্ত্র গুলি প্রাইভেট কার সহ পুলিশি সরঞ্জাম উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে অস্ত্র গুলি,প্রাইভেটকার ও পুলিশি সরঞ্জাম উদ্ধার সহ ডিবি পুলিশ পরিচয়দানকারী ৪ ভুয়া ডিবিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগ (ডিবি)।
গোয়েন্দা মতিঝিল বিভাগের খিলগাঁও জোনাল টিম বিশেষ অভিযান পরিচালনা করে মতিঝিল বানিজ্যিক এলাকা থেকে তাদের কে গ্রেফতার করে৷ ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিবির প্রধান হাফিজ আক্তার এসব তথ্য জানান।
গ্রেফতারকৃত আসামীরা হলোঃ ১] মোঃ মামুন মন্ডল(৩৩) ২] আলী(৩২) ৩] আহমম্মেদ (৩০) ও ৪] মোঃ সুমন শেখ ওরফে আমির হোসেন।
এসময় আটককৃত দের কাছ থেকে একটি(১) দেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি খেলনা পিস্তল, একটি ডিবির জ্যাকেট, একটি ওয়াকিটকি, একটি প্রাইভেট কার ও কয়েকটি ভুয়া নম্বরপ্লেট,  নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে আরো জানানো হয় গত ২৯ আগষ্ট রাজধানীর রামপুরা থানাধীন মালিবাগ চৌধুরীপাড়া শহীদ বাকী রোডে অবস্থিত ঢাকা ব্যাংক হতে আনুমানিক দুপুর ২ঃ৩০ মিনিটে মোঃ মোশাররফ হোসেন নামের এক ব্যক্তি নগদ ৫ লক্ষ টাকা উত্তোলন করে বাসায় যাওয়ার পথে একটি প্রাইভেট কার এসে তার পথরোধ করে বলপ্রয়োগ পূর্বক তাকে গাড়িতে তুলে নেয়। গাড়িতে অস্ত্রের ভয় দেখিয়ে এবং শারিরীক নির্যাতন করে সম্পূর্ণ টাকা এবং ব্যবহৃত মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
অতঃপর ভিকটিম মোশাররফ হোসেন কে ঔদিন বিকেল ৪ঃ০৫ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ এলাকার চৈতি গার্মেন্টস এর পাশে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে যায়।
ভিকটিম মোশাররফ হোসেন গত ৩০শে আগষ্ট বাদী হয়ে রামপুরা থানায় এ সংক্রান্তে একটি মামলা দায়ের করেন।
মামলাটি গোয়েন্দা মতিঝিল বিভাগ তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তি ও স্থানীয় সোর্সের সহায়তায় গতকাল ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চক্রের ৪জনকে  গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ কে ঢাকা মহানগরীর বিভিন্ন জায়গায় ডাকাতির কথা স্বীকার করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com