মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা ট্রাকচাপায় রিকশাচালকের মৃত্যু

শেরপুরে যৌতুক মামলায় শিক্ষার্থী কারাগারে 

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: বিশ্ববিদ্যালয় পরোয়া এক শিক্ষার্থীর বিরুদ্ধে তার স্ত্রীর করা মামলায় তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। পাষণ্ড এই প্রেমিক স্বামীর নাম কাউছার সাকিব (২৪) এবং সে শ্রীবরদী উপজেলার খরিয়াকাজীরচর ইউনিয়নের লংগরপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী সাকিব ২০২০ সালের ১৩ ডিসেম্বর প্রেম করে শেরপুর সদর উপজেলার মুকছুদপুর টালিয়াপাড়া গ্রামের এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যের কন্যা ও রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থীকে বিয়ে করে। কিন্তু বিয়ের পর থেকেই সাকিব স্ত্রীর পরিবারের কাছে যৌতুক দাবি করে আসছিল। ওই অবস্থায় গত ৭ মে ১০ লক্ষ টাকা যৌতুক দাবি করে তা আদায়ে ব্যর্থ হয়ে স্ত্রীকে নিজ বাড়ি থেকে তাড়িয়ে দেয় সাকিব। এছাড়াও গত ৪ জুন শহরের বাগরাকসা মহল্লার আফসানা জামান সেতু নামে এক মেয়েকে গোপনে দ্বিতীয় বিয়ে করে এবং ১৩ জুন প্রথম স্ত্রীকে তালাক প্রদান করে।
ওই ঘটনায় সাকিবের বিরুদ্ধে যৌতুক নিরোধ আইন এবং মুসলিম পারিবারিক আইন আদালতে দুটি পৃথক মামলা দায়ের হলে গত ২৩ আগস্ট সে আদালতে হাজির হয়ে আপোসের শর্তে ৮ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত অন্তঃবর্তীকালীন জামিন লাভ করে। কিন্তু ওই জামিনের মেয়াদ শেষ হলেও আপোস-মিমাংসা না হওয়ায় চাঞ্চল্যকর এক মামলায় কাউছার সাকিব কে ৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে উভয় পক্ষের শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলমগীর আল মামুন জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com