মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার বেদখল  সম্পত্তি উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় বেদখল হয়ে যাওয়া সম্পত্তি উদ্ধারর আকুতি জানিয়ছন বীরমুক্তিযাদ্ধা এম,এ সাত্তার মোল্ল্যা । উক্ত সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে তিনি নির্যাতনের শিকার হয়ে আসছেন। একাধিক মিথ্যা মামলাও করা হয়ছে তার বিরুদ্ধে । বীরমুক্তিযাদ্ধা এম,এ  সাত্তার উপজেলার দক্ষিণ মৈনম গ্রামের মৃত বিরাজ উদ্দিন মোল্ল্যার ছেলে।
পৈত্রিক সূত্র পাওয়া তাঁর ভোগদখলীয় সম্পত্তি উদ্ধারসহ প্রতিপক্ষের নির্মিত বাড়ি অপসারণ ও প্রশাসনর সহযাগিতা কামনা করেন তিনি।  বুধবার বেলা ১১টার দিক তাঁর নিজ বাসভবনে আয়াজিত সংবাদ সম্মলনে এসব দাবি করেন বীরমুক্তিযোদ্ধা এম,এ সাত্তার।

তিনি বলেন, মৈনম মৌজায় এওয়াজ মূলে ৪৪ শতক জমির মালিকানা প্রাপ্ত হন। এ জমির একাংশ ভরাট দিয় বিভিন্ন প্রজাতির গাছ রোপণ ও অন্য অংশ পুকুর খনন করে মাছ চাষ করছেন। সম্প্রতি এ জমি দখল কর বসতঘর নির্মাণ করেন তাঁর সৎবোন রেজিয়া পারভীন ময়না।
তিনি অভিযাগ করে বলেন, তাঁর ভোগদখলীয় সম্পত্তি দখল করে নির্মিত বসতঘর প্রতিপক্ষরা রাতের অন্ধকারে নিজরাই ভাঙচুর কর মিথ্যা মামলা দায়ের করছে। বর্তমান তিনি চরম অসহায় অবস্থায় রয়েছেন। বেদখল হওয়া সম্পত্তি উদ্ধারসহ মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনর হস্তক্ষেপ কামনা করেন তিনি।
সংবাদ সম্মলনে মুক্তিযাদ্ধা এম,এ সাত্তারর স্ত্রী জহুরা বিবি, ছেলে সবুর মোল্ল্যা বাবু, পুত্রবধূ মুক্তা বিবিসহ পরিবারর অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com