বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

কুলাউড়ায় গৃহবধুর প্রতারণা মামলায় ইউপি সদস্য কারাগারে

কুলাউড়া মৌলভীবাজার প্রতিনিধি ::
কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার নোমান আহমদকে গৃহবধুর সাথে প্রতারণার অভিযোগে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

ইতিপূর্বে আদালতে তার বিরুদ্ধে একটি রিকল জালিয়াতি মামলা দায়ের করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট। মামলাটিও বর্তমানে বিচারাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল হাসেমের স্ত্রী জোৎস্না বেগম এর সা‌থে প্রতারণা করে নোমান মেম্বার ১ লাখ ৮৫ হাজার টাকা আত্মসাৎ করেন। গৃহবধু মৌলভীবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৫নং আমল আদালতে মামলা ( নং সিআর ৭৭/২০২১) দায়ের করেন। ওই মামলায় গত ২ সেপ্টেম্বর আদালতে জামিন চাইতে গেলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

আদালতে দায়েরকৃত জোৎস্না বেগম মামলার অভিযোগে উল্লেখ করেন, জোৎস্না বেগমের ভাই সেফুল মিয়া কুলাউড়া থানায় একটি ফৌজদারি মামলার আসামী ছিলেন। এমতাবস্থায় তিনি বিদেশ চলে যান। ওই মামলায় সেফুল মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। নোমান মেম্বার মৌলভীবাজার আদালতের একজন আইনজীবির সহকারি। সেই সুবা‌দে সেফুল মিয়াকে আদালত থেকে জামিন দেয়ার কথা বলে ২০২০ সালের ০১ অক্টোবর, ১৩ ডিসেম্বর ও ১৫ ডিসেম্বর তারিখে মোট ১ লাখ ৮৫ হাজার টাকা নেয়।

এদিকে সেফুল মিয়াকে জামিন করে দিতে নোমান আহমদ মৌলভীবাজারের ৫নং আমল আদালতের রিকল জালিয়াতি করেন। ওই আদালতের ম্যাজিস্ট্রেট বাহা উদ্দিন কাজী প্যানেল কোডে মামলা (সিআর ৪৬/২০২১) ও কুলাউড়া থানায় মামলা (নং ০৫ তাং ০৯/০২/২১) দায়ের করেন। মামলাগুলো বিচারাধীন আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com