বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

মাদকবিরোধী বিশেষ অভিযানে ইয়াবা, বিয়ার, গাঁজা, নগদ টাকা এবং সিসি ক্যামেরাসহ আটক ২ জন

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর উদ্যোগে ৬ সেপ্টেম্ব সকাল ৯টায় লাকসাম থানাধীন কোমারডোগা ও চিকনিয়া এলাকায় সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, চিকনিয়া মুদাফফারগঞ্জ হতে আবদুল মোমেন পাটোয়ারীর ছেলে শাখাওয়াত হোসেন (৩৭) কে ৯০০ পিস ইয়াবা, ১৩ ক্যান বিয়ার ও মাদক বিক্রির ১,৮০,২০০ টাকাসহ আটক করা হয়। অপর এক অভিযানে কোমারডোগা হতে আসামী আবুল বাশার (৪৮) কে ২০ পিস ইয়ারা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির জন্য ব্যবহৃত সিসি ক্যামেরাসহ আটক করা হয়।
তিনা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামী আবুল বাশার স্থানীয় ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক। অভিযানকালে তিনি নানাভাবে ক্ষমতার প্রভাব খাটানো চেষ্টা করেছিলেন এবং তল্লাশী কাজে বাধা দিচ্ছেলেন। তিনি মৃত সেকান্তর আলীর ছেলে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর পরিদর্শক মোঃ মাহবুবুল আলম ভুঞা, এসআই রূপন পালসহ অন্যান্য স্টাফ ও পুলিশ লাইনের পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। আসামীদের বিরুদ্ধে লাকসাম থানায় পৃথক দু’টি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com