মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

মাদকবিরোধী বিশেষ অভিযানে ইয়াবা, বিয়ার, গাঁজা, নগদ টাকা এবং সিসি ক্যামেরাসহ আটক ২ জন

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর উদ্যোগে ৬ সেপ্টেম্ব সকাল ৯টায় লাকসাম থানাধীন কোমারডোগা ও চিকনিয়া এলাকায় সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর নেতৃত্বে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, চিকনিয়া মুদাফফারগঞ্জ হতে আবদুল মোমেন পাটোয়ারীর ছেলে শাখাওয়াত হোসেন (৩৭) কে ৯০০ পিস ইয়াবা, ১৩ ক্যান বিয়ার ও মাদক বিক্রির ১,৮০,২০০ টাকাসহ আটক করা হয়। অপর এক অভিযানে কোমারডোগা হতে আসামী আবুল বাশার (৪৮) কে ২০ পিস ইয়ারা, ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির জন্য ব্যবহৃত সিসি ক্যামেরাসহ আটক করা হয়।
তিনা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামী আবুল বাশার স্থানীয় ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক। অভিযানকালে তিনি নানাভাবে ক্ষমতার প্রভাব খাটানো চেষ্টা করেছিলেন এবং তল্লাশী কাজে বাধা দিচ্ছেলেন। তিনি মৃত সেকান্তর আলীর ছেলে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর পরিদর্শক মোঃ মাহবুবুল আলম ভুঞা, এসআই রূপন পালসহ অন্যান্য স্টাফ ও পুলিশ লাইনের পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। আসামীদের বিরুদ্ধে লাকসাম থানায় পৃথক দু’টি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com