শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:০০ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজা সম্রাট জহুরুল ২ সহযোগীসহ গ্রেফতার

মোঃ শাহরিয়ার কবির আকন্দ গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য জহুরুল ও দুই সহযোগী লিটন ও লিলি গাঁজাসহ পলাশবাড়ীর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। ৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে পলাশবাড়ী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে গাঁজাসহ জহুরুল ও লিটনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত সাবেক ইউপি সদস্য জহুরুল হাসানপাড়া গ্রামের আব্বাস মিয়ার ছেলে, লিটন ছাইগাড়ী গ্রামের সেকেন্দার আলীর ছেলে ও লিলি বেগম হাসানপাড়া গ্রামের জাহিদুলের স্ত্রী।
থানা সূত্রে জানা যায়, পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা ও তদন্ত অফিসার মতিউর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স বিশেষ অভিযান চালিয়ে সাদুল্যাপুরের হাসানপাড়া গ্রামের জাহিদুলের স্ত্রী নিলি বেগমকে গ্রেফতার করে। তার দেয়া তথ্যমতে একই উপজেলার ধাপেরহাটের হাসানপাড়ায় অভিযান চালিয়ে সাবেক ইউপি সদস্য জহুরুলকে তার নিজ বাড়ী থেকে সহযোগী লিটনসহ গ্রেফতার করে।
এলাকাবাসী ও সচেতনমহল বলছেন, সাবেক ইউপি সদস্য জহুরুলের কারণে মাদক সেবনে জড়িয়ে যাচ্ছে তিন উপজেলার উঠতি বয়সের ছেলেরা। আর মাদকের টাকা জোগাড় করতে বিভিন্ন অসামাজিক অপরাধসহ ডাকাতি খুনের মত ঘটনা ঘটাচ্ছে। সম্প্রতি হানিফ পরিবহনে ডাকাতির ঘটনায় গ্রেফতারকৃত ডাকাত সদস্য নালু নিয়মিত গাঁজা সেবন করতো। নেশার টাকা জোগাড় করার জন্য সে ডাকাতির সাথে জড়িয়ে পড়ে বলে এলাকাবাসী জানান।
পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, গাঁজা সম্রাট ও সাবেক ইউপি সদস্যসহ তার দুই সহযোগীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে সাদুল্লাপুর ও পলাশবাড়ী থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com