শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে নারী আইনজীবীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যামপুরে গলায় ফাঁস দিয়ে মোছা. মিতু ফকির (২৫) নামের এক নারী আত্মহত্যা করেছেন। পেশায় তিনি আইনজীবী ছিলেন বলে জানা গেছে।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে শ্যামপুরের করিমুল্লাবাগের ইস্টার্ন হাউসিং এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। তবে পরিবারের দাবি, মিতু ফকিরকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে হত্যা করা হয়েছে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

মিতু ফকিরের মামাতো ভাই মাইনুল হাসান জানিয়েছেন, তার বোন পেশায় আইনজীবী ছিলেন। তিনি জজ কোর্টে প্র্যাকটিস করতেন। তার স্বামী মো. মিরাজও আইনজীবী হিসেবে জজ কোর্টে প্র্যাকটিস করেন। গত জুলাই মাসে তাদের বিয়ে হয়।

এ ঘটনায় নিহত নারীর স্বামী মিরাজকে পুলিশ আটক করেছে বলেও জানান তিনি।

মিতু ফকিরের মাদারীপুর জেলা সদরের বাহেরআন্দী গ্রামের মোহাম্মদ মোশারফ ফকিরের মেয়ে। বর্তমানে শ্যামপুরের করিমুল্লাবাদ ইস্টার্ন হাউসিং ২৮/৩৬/২ নম্বর বাসায় থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335