মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

শেরপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার

তারিকুল ইসলাম,শেরপুর প্রতিনিধি:

নিখোঁজ হওয়ার ১৭ দিন পর শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা থেকে রুবেল মিয়া (১৭) নামের এক প্রতিবন্ধী শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রুবেল উপজেলার ধানশাইল ইউনিয়নের কান্দুলী গ্রামের নুরুল হকের ছেলে ও পাইকুড়া এআরপি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। ৬ সেপ্টেম্বর সোমবার বেলা দুইটার দিকে ঝিনাইগাতী সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের কানী বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত রুবেলের পরিবার সূত্রে জানা যায়, গত ১৯ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে রুবেল মিয়া বাড়ি থেকে স্থানীয় পাইকুড়া বাজারের উদ্দেশে বের হন। রাতে বাড়ি না ফেরায় রুবেলকে তার পরিবারের লোকজন বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে পাননি এবং রুবেলের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পান। পরে গত ২৫ আগস্ট বুধবার তার বাবা মো. নুরুল হক ঝিনাইগাতী থানায় সাধারণ ডায়েরি করেন। তার নিখোঁজের পর আজ ৬ সেপ্টেম্বর সোমবার সকালে এলাকাবাসী কানী বিলে একটি লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবরকে দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরোজা নাজনীন এছাড়াও শেরপুরের সিআইডি ও জামালপুরের পিবিআই’র  দুইটি পৃথক দল।
ঘটনার ব্যপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, উদ্ধারের পর লাশটি ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে কেউ তাকে হত্যা করে বিলে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com