মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৫১ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

পিরোজপুরে বসত বাড়িতে অগ্নিকান্ড

পিরোজপুর জেলা সংবাদদাতা
পিরোজপুর শহরের মধ্য রাস্তা এলাকায় একটি বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে বসত বাড়িটিসহ পাশ্ববর্তী আরও কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে।
রোববার (৫ সেপ্টেম্বর) রাতে গ্যাসের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে বলে জানিয়েছেন পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার আবু জাফর।
সরেজমিনে দেখা যায়, পিরোজপুর পৌর শহরের মধ্যরাস্তা এলাকায় এ্যাড. নিজাম সরদারের ভাড়াটিয়া ইমাম শেখ ও শিল্পী বেগম দম্পত্তির বসত বাড়িতে হঠাৎ করেই গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। বাড়িতে থাকা দাতের মাজন (টুথ পাউডার) প্রস্তুত করার প্রাথমিক কিছু সামগ্রীর কারনে আগুন খুব দ্রুত ছড়িয়ে পড়ে।
ক্ষতিগ্রস্থ শিল্পী বেগম জানান, কিছু বুঝে ওঠার আগেই আগুন বাড়িতে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে।
পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার আবু জাফর আরো জানান, খবর পেয়েই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপী কাজ শেষে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে দাতের মাজন (টুথ পাউডার) প্রস্তুত করার প্রাথমিক কিছু সামগ্রীর কারনে আগুন নিয়ন্ত্রনে আনতে দেরি হয়।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মোঃ মাসুমুজ্জামান জানান, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। অগ্নিকান্ডের বিষয়টি তদন্ত করা হচ্ছে। লিখিত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com