বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

শেরপুরে পরিত্যক্ত ভবন থেকে মানসিক ভারসাম্যহীন নারী উদ্ধার

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলায় পরিত্যক্ত ভবন থেকে মানসিক ভারসাম্যহীন এক নারী উদ্ধার করা হয়েছে। নকলা পৌর শহরের জোড়াব্রীজ পাড় এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর পরিত্যক্ত দ্বিতল ভবনের দুই তলার এক কক্ষ থেকে গতকাল রাত ১০ দিকে কঙ্কালসার ওই নারীকে জীবিত অবস্থায় উদ্ধার করে নকলা থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা রব্বানী ৪-৫ বছর আগে মারা যাওয়ায় তার ওই বাড়িটি পরিত্যক্ত অবস্থায় ছিল। তবে গত ৩/৪ দিন ধরে ভবনটির ভিতর থেকে কান্নার মতো শব্দ শোনতে পান স্থানীয়রা। পরে স্থানীয়রা রবিবার রাত ১০টার দিকে নকলা থানা পুলিশকে খবর দিলে পুলিশ স্থানীয় কাউন্সিলর ফরিদ আহাম্মেদ লালন ও স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙ্গে নারীকে উদ্ধার করে নকলা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা ও খাবার গ্রহনের পর কিছুটা সুস্থ্য হয়ে শুধু তার নাম পারভীন বলে জানায় তবে সে নিজের নাম ব্যতিত আর কোন তথ্য দিতে পারেনি।
উদ্ধারকৃত নারীর বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, আমরা ধারনা করছি দীর্ঘসময় অনাহারে থাকার কারনে এমন হতে পারে তবে তার শরীরে বড় ধরনের কোন সমস্যা দেখা যায়নি। আশাকরি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com