বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

সিলেটের বালাগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে ৫৫ বছরের বৃদ্ধা  আটক

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টায় আহমদ আলী (৫৫) বছরের এক বৃদ্ধাকে গ্রেফতার করেছে বালাগঞ্জ থানা পুলিশ। ঘটনা ঘটেছে, বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুরে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ ইরব আলীর ৬ বছরের শিশু কন্যা সহপাঠীদের সাথে শুক্রবার বিকেলে প্রতিবেশী আহমেদ আলীর দোকানের পাশে খেলতে যায় আহমদ আলী  শিশুটিকে নানা লোভ দেখিয়ে দোকান ঘরের সাথে বাসগৃহে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন এসময় শিশু কান্না করায় শিশুকে ঘর থেকে বাহির করে দেন শিশু  কান্না করে বাড়িতে যাওয়ার কারন জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে মায়ের কাছে বিষয়টি জানায়।
ধর্ষনের চেষ্টার এ এখবর বিদ্যুৎ গতিতে এলাকায় ছড়িয়ে পড়ে সন্ধ্যার পর উত্তেজিত এলাকাবাসী ধর্ষনের চেষ্টাকারি বৃদ্ধা আহমদ আলীকে তার বাসগৃহে অবরুদ্ধ করে রাখেন এ সময় তার বন্ধ দোকান ঘরে লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে বালাগঞ্জ থানা পুলিশ রাত ১১ টায় অবরুদ্ধ আহমদ আলীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।
শিশু কন্যার পিতা ইরাব আলী বাদী হয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগ করে আহমদ আলীকে আসামী করে বালাগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় (নং ০১) গ্রেফতার দেখিয়ে আহমদ আলী কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই জহুর লাল দত্ত।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com