শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

ভ্রাম্যমান আদালতে জরিমানা:নীলফামারীতে বিআরটিএ অফিসের পাঁচ দালাল আটক

বিশেষ প্রতিনিধি॥বিআরটিএ অফিস এলাকায় অভিযান চালিয়ে পাঁচ দালালকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) নীলফামারী সিপিসি-২ এর অভিযানিক দল। রোববার(৫ সেপ্টেম্বর) দুপুরে এই অভিযানে আটক ৫ দালাল হলেন-জেলা শহরের মাধারমোড় এলাকার শুনিল চন্দ্রের ছেলে স্বাধীন ঘোষ,গোড়গ্রাম ইউনিয়নের ফজলুল হকের ছেলে জাহাঙ্গীর, কিশোরীগঞ্জ উপজেলার উত্তর কালিকাপুর এলাকার ওয়ালিউল্লাহ শাহের ছেলে শেরশাহ, উকিলপাড়ার আব্দুল হামিদের ছেলে জাহিদ হোসেন ও জেলা শহরের  নতুন বাজার এলাকার রমজান আলীর ছেলে সুমন ইসলাম।

পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেকের পাঁচশো টাকা করে জরিমানা করা হয় এবং ভবিষ্যতে এ রকম কাজে জড়িত থাকবে না মর্মে মুচলেকা নেয়া হয়।
এ সময় উপস্থিত থেকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) রমিজ আলম। অন্যান্যদের মধ্যে র‌্যাবের কর্মকর্তা ছাড়াও বিআরটিএ এর সহকারী পরিচালক আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।র‌্যাব নীলফামারী ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২(সিপিসি-২)এর কোম্পানী অধিনায়ক পুলিশ সুপার সৈয়দ রফিকুল ইসলাম জানান, আমাদের কাছে অভিযোগ ছিল। সে কারণে সেখানে অভিযান পরিচালনা করা হয়। আটকদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় এবং মুচলেকা গ্রহণ করে ছেড়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com