বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

বানারীপাড়ায় মাকে বাঁচাতে  সন্তানদের সাহায্যের আবেদন

মো. সুজন মোল্লা, বানারীপাড়া
বরিশালের বানারীপাড়া উপজেলার উদয়কাঠি ইউনিয়নের দিনমজুর স্বামী আব্দুস ছোবাহানের স্ত্রী সামিমা বেগম মরণঘাতি ব্যাধী ক্যান্সারে আক্রান্ত। প্রথমে অসুস্থ হওয়ার পরে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়।
পরে উপজেলা পর্যায়ে, এরপরে বরিশাল শের–ই-বাংলা চিকিৎসা মহাবাদ্যালয়ে ডাক্তার দেখান। সেখানে প্রাথমিক চিকিৎসায় ক্যান্সার ধরা পরেনি সামিমার। ২০১৭ সালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পুনরায় চিকিৎসা করালে তার ক্যান্সার হয়েছে বলে চিকিৎসকরা জানান।
তারা পরামর্শ দেন ঢাকায় নিয়ে উন্নত চিকিৎসা করানোর জন্য। কিভাবে উন্নত চিকিৎসা করাবেন সামিমার স্বামী। স্ত্রী অসুস্থ হবার পরে সহায় সম্বল বলতে যা কিছু ছিলো তার সবটাই খরচ করেছেন তিনি। স্ত্রীকে এখন ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে হলে অনেক অর্থের প্রয়োজন, যা জোগার করা অসহায় আব্দুস ছোবাহানের কাছে কেবলই আকাশ কুসুম কল্পনা ছাড়া আর কিছুইনা।
অসুস্থ সামিমা বানারীপাড়া প্রেসক্লাবে এসেছিলেন ৩য় শ্রণী পড়ুয়া মেয়ে সুমাইয়াকে নিয়ে। মেয়েটির আকুতি সবার মনকেই নাড়া দিবে। কান্নারত অবস্থায় বলতে ছিলো কাকা আমার মাকে বাঁচাতে একটা সংবাদ লিখে দেন।
অজরে কাঁদতে ছিলো শিশুটি। ওর মায়ের ছবি তুলতে গেলে, মায়ের পাশে বসার জন্য বায়না করলো সুমাইয়া।
সুমাইয়া বলে তার বড় একজন ভাই আছেন,নাম ইসানূর মাদরাসায় পড়ে। তবে উপার্জন করতে পারেনা, মাকে ডাক্তার দেখিয়ে বাবা অনেক গরীব হয়ে গেছে। ৩ বেলা তাদের মুখে খাবার তুলে দিতেই কষ্ট হচ্ছে তার।
শিশু সুমাইয়ার আকুতি, কোন মানুষ যদি তার মাকে চিকিৎসার জন্য সহযোগীতা করতে চান তবে ০১৮৭৪৩২৯৬৭৯ নম্বরে কল করে কথা বলে সাহায্য করতে পারেণ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com