মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

ঢামেকে র‌্যাবের অভিযান,দালাল চক্রের ৩০ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক:
রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আকস্মিক অভিযানে দালাল চক্রের ৩০ সদস্য কে আটক করেছে র‌্যাব-৩।
আজ সকাল ১০ঃ০০ ঘটিকা হতে এ অভিযান পরিচালিত হয়। অভিযানটি পরিচালনা করেন  র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।
র‌্যাব- ৩ এর একটি আভিযানিক দল ৫টি ভাগে ভাগ হয়ে পুরো মেডিকেল এলাকায় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কে গ্রফতার করে। এসময় গ্রেফতারকৃত দের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।
 অভিযানের বিষয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু বলেন গত ৩ মাস পূর্বে একই অভিযান চালিয়ে বেশ কয়েকজন কে সাজা প্রদান করা হয়েছিলো এরই ধারাবাহিকতায় আজ সকালে পুনরায় অভিযান পরিচালনা করা হয়। মূলত সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গোয়েন্দা নজদারী বৃদ্ধি করে র‌্যাব। দালাল চক্রটি দেশের বিভিন্ন জেলা থেকে আগত অসহায় রোগীদের উন্নত চিকিৎসার প্রলোভোন দেখিয়ে ঢাকার বিভিন্ন বেসরকারি হাসপাতে ভর্তি করিয়ে আর্থিক সুবিধা গ্রহন করে আসছিলো।
তিনি এসময় আরো বলেন দেশের বিভিন্ন জেলা থেকে আসা রোগীরা যাতে হয়রানির শিকার না হয় সেই লক্ষ্যে তাদের এধরনের অভিযান অব্যাহত থাকবে।
অভিযান চলাকালে সেখানে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আশরাফুন নাহার। তিনি জানান হাসপাতালটিকে দালাল মুক্ত করতে তারা বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছেন তারা ইতিমধ্যে তাদের সকল স্টাফদের মাঝে পরিচয়পত্র বিতরন করেছেন এবং স্টাফ প্রকারভেদে পোশাক দেয়া হয়েছে। হসপিটালে আগত রোগীর স্বজনদের জন্য এ্যাটেনডেন্ট পাস প্রনয়ন করা হয়েছে। দালাল চক্রের দৌরাত্ম্য বন্ধে হাসপাতালে নিয়োজিত আনসার সদস্যদের সতর্ক করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com