বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

মঠবাড়িয়ায় প্রভাবশালী কর্তৃক বসত বাড়ি দখলের চেষ্টা: পুলিশের বাঁধায় পন্ড

পিরোজপুর জেলা সংবাদদাতা
পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রভাবশালী মানুসুর মীর ও তার ভাইয়েরা কর্তৃক মোসলোম মীর (৫৫) নামে এক ব্যক্তির বসতবাড়ি জোর পূর্বক দখলের চেষ্টা চালানোর সময় পুলিশের হস্তক্ষেপে পন্ড হয়ে যায়। মোসলেম মীর উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের মৃত রহেন আলী মীরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মোসলেম মীর পৈত্রিক সূত্রে পাওয়া জেএল-৩৭, দক্ষিণ মিঠাখালী মৌজার, পিএস ৬৭০ দাগ নং- ৬৬৪-৬৬ এর ৯৭ শতাংশ জমিতে বসতঘর তুলে বসবাস করে আসছিলেন। সম্প্রতি ওই সম্পত্তি নিয়ে প্রতিপক্ষ অভিযোগ তুললে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের অনুরোধে মিমাংসা না হওয়া পর্যন্ত মোসলেম মীর ওই বাড়ি ছেড়ে পরিবার নিয়ে অন্যত্র বসবাস করেন।
এই সুযোগে বৃহস্পতিবার প্রতিপক্ষ মানুসুর মীর ও তার ভাইয়েরা দলবল নিয়ে ওই বাড়ি দখলের চেষ্টা চালায় খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছলে সব কিছু পন্ড হয়ে যায়। মানুসুর মীর ওই গ্রামের রত্তন মীরের ছেলে এ ব্যাপারে মানসুর মীর ওই জমি তার পিতার ক্রয়কৃত দাবী করে বলেন, কাগজ-পত্রে জমি না টিকলে তাদের দাবী নেই।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। রাতে উভয় পক্ষ থানায় এসেছিলো তাদের স্থানীয় ভাবে মিমাংসা হবার পরামর্শ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com