মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

গাজীপুরে ডলারসহ চার প্রতারক আটক

গাজীপুরঃ
গাজীপুরের কোনাবাড়ীতে ডলার প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে কোনাবাড়ী থানা পুলিশ। গেলো রাত বৃহস্পতিবার রাত ১০ টা সময় কোনাবাড়ী থানাধীন  ফ্লাইওভারের নিচে এরা ফিলিং স্টেশন এর  সামনে থেকে তাদেরকে আটক করা হয়।
এবিষয়ে কোনাবাড়ী থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন ভুক্ত ভোগী আবু বক্কর সেলিম। আটকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বাসুরী পাড়া গ্রামের মৃত আব্দুর রশিদ এর ছেলে কোরবান আলী মুন্সী (৪৫) এবং একই জেলার আবদুল হালিম (৫০),মোস্তফা (২৪) এবং নুরুল ইসলাম (১৯)। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যান একই জেলার তাঁরা বানু (৫০),সোহরাব (৩৭), বেল্লালসহ (৩৫) আজ্ঞাত আরো চার থেকে পাঁচজন।
ভুক্তভোগী ও পুলিশ সূত্রে  জানাযায়, গত ১ লা সেপ্টেম্বর দুপুর আড়াইটা সময় কোরবান আলী মুন্সী চন্দ্রা থেকে ভুক্তভোগীর মোটরসাইকেল যোগে কোনাবাড়ী বাজারে আসে। তখন ভাড়া বাবদ ১০০ টাকার একটি  নোটসহ চারটি ডলারের নোট দেয়। ডলারের বিষয় জানতে চাইলে প্রতারক চক্রের ওই সদস্য তখন বলেন,আমার বোন সিলেটে একটি বাসায় চাকরী করে সেখান থেকে অনেক গুলো ডলার চুরী করে এনেছে। উক্ত ডলার কম দামে বিক্রি করবে বলে প্রলোভন দেখায়। ভুক্তভোগীও ডলার কিনার ইচ্ছে পোষণ করে।
পরে গতকাল বৃহস্পতিবার রাত দশটা সময় কোনাবাড়ী থানাধীন ফ্লাইওভার এর নিচে এরা ফিলিং স্টেশন  সামনে ডলার দেয়ার জন্য প্রতারক
চক্রের দশ সদস্যের একটি দল আসে। তখন ভুক্তভোগী নগদ ৯০ হাজার টাকা  প্রদান করে। পরবর্তীতে কোরবান আলী মুন্সীসহ প্রতারক চক্রের অন্যান্য সদস্যরা  তাকে চেনেনা বলে অস্বীকার করে।  এসময় তার চিৎকারে আসেপাশের লোকজন এগিয়ে আসলে
৪ জনকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে চারজনকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে প্রতারনার কাজে ব্যবহৃত আমেরিকান ৪ টি ডলার এবং চারটি বাটন মোবাইল সেট উদ্ধার করা হয়।
জিএমপি কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক জানান, ইতিপূর্বে এই প্রতারক চক্রটি
প্রতারনার ফাঁদে ফেলে কমদামে ডলার দিবে বলে
বাইকচালক আশরাফুল ইসলাম এবং চপল রহমান এর কাছ থেকে ৮০ হাজার করে ১ লাখ ৬০ হাজার টাকা গ্রহণ করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রতারনার করার অভিযোগে একাধিক মামলা রয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি। আটককৃতদের আজ দুপুরে আদলতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com