মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

নেত্রকোণার কলমাকান্দায় আড়াই বছরের শিশু পানিতে ডুবে মৃত্যু

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার কলমাকান্দায় সায়েম নামে আড়াই বছর বয়সের এক শিশু পুকুরের পানিতে ডুবে  মারা গেছে।

আজ বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে কলমাকান্দার খারনৈ ইউনিয়নের তেলিগাঁও গ্রামে নিজ বাড়ি সামনে পুকুরে পানিতে ডুবে এ মৃত্যুর ঘটনাটি ঘটেছে।

শিশু সায়েম উপজেলার তেলিগাঁও গ্রামের সাঈদ মিয়ার ছোট ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে কোন এক ফাঁকে বাড়ি থেকে নিখোঁজ হয় সায়েম। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

পরে দুপুরে পুকুরের পানিতে শিশুটির দেহ ভাসতে দেখে তার বড় ভাই নাঈম (১০)। তার চিৎকারে প্রতিবেশী ব্যক্তিরা সায়েমকে তুলে কলমাকান্দা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা হাসপাতালের জরুরি বিভাগ কর্তব্যরত চিকিৎসক আফরোজা আক্তার সাবা বলেন, শিশুটি স্বাস্থ্য কেন্দ্রে আনার আগেই মারা গেছে।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com