শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০২ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

ধামরাইয়ে সবুজ আন্দোলনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ বুলবুল খান পলাশ, ধামরাই (ঢাকা) প্রতিনিধি:
ঢাকার ধামরাইয়ে পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এসময় পরিবেশ বিপর্যয় রোধে ৫ শতাধিক বৃক্ষের চারা বিতরণ করা হয়। বুধবার (১সেপ্টেম্বর) সবুজ আন্দোলনে ধামরাই শাখার ৩১ সদস্যর নবগঠিত কমিটির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা ও বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
এসময় সবুজ আন্দোলন ধামরাই শাখার
সাধারণ সম্পাদক গোবিন্দ পাল জয় ও
সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন এর সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি সাংবাদিক এম শাহীন আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুলশান কর্মাস কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক এড. আব্দুর রাজ্জাক খান রানা। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, ধামরাই থানার ওসি অপারেশন নির্মল দাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন কর্মকর্তা মোতালিব আল মুমিন ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ফরহাদ হোসেন খান।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সরকার পক্ষের আইনজীবী জাহাঙ্গীর আলম(এজিপি)।এসময় উপস্থিত ছিলেন, সবুজ আন্দোলন ধামরাই উপজেলা শাখার সহ-সভাপতি এ আর খান মন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক তাজুল ইসলাম, বুলবুল খান পলাশ, সংস্কৃতি সম্পাদক সিনিয়র সাংবাদিক নবীন চৌধুরী, প্রচার সম্পাদক নাজমুল হাসান ও জাকির হোসেন, বন বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান সাইফুল, সদস্য ও জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি সোহেল রানা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com