মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

যুবলীগের সুবর্ণজয়ন্তীতে বন্ধ থাকবে ঢাকার যেসব সড়ক

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। মহাসমাবেশ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের কিছু এলাকার সড়ক বন্ধ করা বা রোড ডাইভারশন দেওয়া হবে।

বুধবার (৯ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ এ তথ্য জানিয়েছে। সমাবেশের দিন তাদের নির্ধারিত করে দেওয়া পয়েন্ট পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছে ডিএমপি ট্রাফিক বিভাগ।

রোড ব্লক ডাইভারশন পয়েন্ট

কাঁটাবন ক্রসিং হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, পুলিশ ভবন ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় ভাস্কর্য ক্রসিং ও উপাচার্য ভবন ক্রসিং।

অনুষ্ঠানে আগত গাড়ি পার্কিংয়ের স্থান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হল মাঠ (ভিআইপি); মলচত্বর; পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশ; ফুলার রোড রাস্তার দুই পাশ; দোয়েল চত্বর ক্রসিং থেকে শহীদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশে; পলাশী ক্রসিং থেকে নীলক্ষেত ক্রসিং পর্যন্ত রাস্তার দুই পাশ; সবজি বাগান থেকে নেভাল গ্যাপ পর্যন্ত; সুগন্ধা থেকে অফিসার্স ক্লাব ক্রসিং পর্যন্ত; হলি ফ্যামিলি হাসপাতাল গলি; নেভাল গেট এলাকা; হোটেল ইন্টারকন্টিনেন্টালের বিপরীত পাশ; মিন্টো রোড ক্রসিং থেকে পুলিশ ভবন ক্রসিং ও দিলকুশা ও মতিঝিল এলাকার রাস্তার দুই পাশ।

এদিকে যুব মহাসমাবেশ উপলক্ষে এরই মধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। যুবলীগের সুবর্ণজয়ন্তীর আয়োজন ঘিরে সাজ সাজ রব বিরাজ করছে সোহরাওয়ার্দী উদ্যানে।

জানা গেছে, সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। মহাসমাবেশে ১০ লাখেরও বেশি যুবক উপস্থিত থাকবেন বলে আশা করছেন আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com