বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

পিরোজপুরে কোভি-১৯ বিস্তার রোধে “নো মাস্ক, নো সার্ভিস” প্রচার সংক্রান্ত কর্মশালা

পিরোজপুর জেলা সংবাদদাতা
“মাস্ক আমার, সুরক্ষা সবার” শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরে কোভিড-১৯ বিস্তার রোধে সচেতনতা কার্যক্রম বৃদ্ধি এবং “ নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন” ক্যাম্পেইনসমূহ প্রচার সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে পিরাজপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে এ কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।
কর্মশালা অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুনিরা পারভীনের উপস্থানায় বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাবের আহবায়ক গৌতম নারয়ন রায় চৌধুরী, বিটিভি জেলা প্রতিনিধি এস এম পারেভজ, শংকপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন সহ মসিজদের ইমাম. মন্দিরের পুরহিত এবং বিভিন্ন বেসরকারী এনজিও প্রতিনিধি।
এ সময় কর্মশালায় অংশ গ্রহণকারীরা বলেন, কোভিড-১৯ বিস্তার রোধে মাক্স ব্যবহারে কোন বিকল্প নেই। নিজের ও পরিবারের সদস্যদের সুরক্ষার জন্য অবশ্যই ঘরের বাইরে চলাচলের সময় মাক্স ব্যবহার করতে হবে। এছাড়া কোভিড-১৯ মোকাবেলায় ভেকসিন নিতে হবে। মাস্ক ব্যবহারের জন্য সামাজিক ভাবে সকলকে এক সাথে কাজ করতে হবে। বিশেষ করে জনসমাবেশ হয় এমন জায়গায় মাস্ক পধিান নিশ্চিত করে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com