মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৬:০১ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

ধামইরহাটে ১৩ টি জলাশয়ে ৩৭৬ কেজি পোনামাছ অবমুক্ত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে মৎস্য বিভাগের উদ্যোগে সরকারি রাজস্ব খাতের আওতায় ১৩ জলাশয়ে কার্প জাতীয় পোনামাছ অবমুক্ত করা হয়েছে। ৩১ আগস্ট দুপুর ১২ টায় ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে উপজেলা পরিষদ পুকুরে ৪৩ কেজি পোনা মাছ অবমুক্ত করে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী মন্ডল। পরে ঘুকসি বিল, বেলঘরিয়া দাখিল মাদরাসা, বৈদ্যবাদি ও মানপুর আবাসন কেন্দ্রের পুকুর, তালান্দার ও শিমুলতলী ফাড়ি পুকুর, কাশিয়াডাঙ্গা কওমী মাদরাসা, খুলুপুকুর, গুন ছোটপুকুর, ধাপের পুকুর ও দক্ষিন শ্যামপুর মসজিদ পুকুরে মোট ৩৭৬ কেজি পোনা মাছ পর্যায়ক্রমে অবমুক্ত করা হয়। পোনামাছ অবমুক্ত অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আফরিন সুলতানা, ভেটেরিনারী সার্জন ডা. রিপা রানী, প্যানেল মেয়র মুক্তাদিরুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজামান সরদার, সাংবাদিক জাহিদ হাসান ও মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা মোসা. মোস্তারিনা আফরোজ জানান, চলতি অর্থ বছরে বছরে রাজস্ব খাতের আওতায় বরাদ্দকৃত ৯৪ হাজার টাকায় কার্প জাতীয় পোনামাছ অবমুক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com