বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার  ২ জন

মোঃ মমিনুর রহমান, রংপুর ব্যুরোঃ
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার জিডি নং-২১৬৬, তাং-২৯/০৮/২০২১খ্রি. মূলে উক্ত থানার একটি আভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯/০৮/২০২১খ্রি. ২২.৩০ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন স্টেশন রোডস্থ সিএনবি মাঠ থেকে ইমন আহমেদ @ প্রিন্স (২৮), পিতা- মোঃ মুন্না মিয়া, সাং-ঠিকাদারপাড়া আলমনগর, জাবেদ টায়ার হাউজের পার্শ্বে, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপুরকে আটক করতঃ তাহার দেহ তল্লাশী করে পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
 পরবর্তীতে উক্ত ব্যক্তিকে থানায় জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ক্রয়ের মূল উৎসের তথ্য পাওয়া যায়। প্রাপ্ত তথ্যের আলোকে অফিসার ইনচার্জ জনাব মোঃ আব্দুর রশিদ এর নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত জনাব মোঃ রাজিফুজ্জামান বসুনিয়া সঙ্গীয় এসআই/নিঃ গনেশ চন্দ্র রায়, এসআই/নিঃ মোঃ মেহেরুল ইসলাম, এসআই/নিঃ মোঃ মনোয়ার হোসেন, এসআই/নিঃ এরশাদ আলী, এএসআই/নিঃ মোঃ নুরনবী এবং সঙ্গীয় ফোর্সসহ রাত ২৩.৩৫ ঘটিকায় বদরগঞ্জ রোডস্থ প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে মোঃ ইসমাইল হোসেন বাবু(২৪), পিতা-মোঃ আতিকুর রহমান, মাতা-মোছাঃ হোসনে আরা বেগম, সাং-মাদাম বিবিরহাট, থানা-সীতাকুন্ড, জেলা- চট্টগ্রাম এর ভাড়া বাসায় অভিযান চালিয়ে তার বাসায় রক্ষিত একটি মোটর সাইকেলের ভিতরে বিশেষ কায়দায় রাখা একটি প্যাকেটের ভিতরে ৮০০পিস ইয়াবা ট্যাবলেট এবং ০১ বোতল ফেনসিডিল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পাইয়া বর্ণিত ব্যক্তি ইসমাইল হোসেন বাবু পালিয়ে যায়। ঘটনাস্থল হইতে ঘটনার সাথে সম্পৃক্ত ১) ইমন আহমেদ @ প্রিন্স (২৮) এবং ২) মোঃ ইসমাইল হোসেন বাবু(২৪) দ্বয়কে আটক করা হয়। উক্ত বিষয়ে কোতয়ালী থানায় পৃথক দুটি মামলা যথাক্রমে মামলা নং-৬৯, তারিখ-৩০/০৮/২০২১খ্রিঃ, ধারাঃ- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনীর ১০(ক)/৪১ ও মামলা নং-৭০, তারিখ-৩০/০৮/২০২১খ্রিঃ, ধারাঃ- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনীর ১০(ক)/১৪(ক)/৩৮/৪১ রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com