মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

লালমাইয়ে ট্রেন-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত-২

সেলিম চৌধুরী হীরাঃ
কুমিল্লার  লালমাই উপজেলার উৎসবপদুয়া এলাকায় একটি মোটরসাইকেল রেল ক্রসিং পার হতে গিয়ে ট্রেনের সঙ্গে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত হন ১ জন গুরুতর আহত হন।
গতকাল রবিবার দুপুর ১.২০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলো- উপজেলার উৎসবপদুয়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে কুয়েত প্রবাসী রনি (২৫) ও শানিচোঁ গ্রামের হাজী আবুল বাশারের ছেলে ব্যবসায়ী নজরুল ইসলাম (২৭) এবং আহত পেরুল গ্রামের  কবীর হোসেন।
লাকসাম রেলস্টেশন মাস্টার সাহাবউদ্দীন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চট্রলা এক্সপ্রেস ও ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস একই সময় ডবল লাইনে ক্রস করছিলো হরিশ্চর কাশিনগর সড়কের উৎসবপদুয়া মোটরসাইকেল রেল ক্রসিং পার হতে গিয়ে মোটরসাইকেলের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল ২ আরোহী ঘটনাস্থলেই মারা যান।
তিনি বলেন, ঘটনার পরপরই লাকসাম রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে।
ঘটনাস্থলে আসা লালমাই উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বলেন হরিশ্চর- কাশিনগর একটি ব্যস্ততম সড়কে রেলগেইট না থাকায় প্রায়ই এখানে দূর্ঘটনা ঘটে। তিনি অনতিবিলম্বে রেলগেইট স্হাপনের জন্য রেলওয়ে কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com