বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

বঙ্গবন্ধু হত্যার অন্যতম পরিকল্পনাকারী জিয়াউর রহমান -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ॥-॥- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, স্বাধীনতার সংগ্রাম শেষে বঙ্গবন্ধু যখন ক্ষত-বিক্ষত অবস্থা থেকে বাংলাদেশটিকে পুনর্গঠন ও অর্থনৈতিক মুক্তি নিশ্চিত করতে চেয়েছিলেন, তখনই ঘটানো হয়েছিল ইতিহাসের নির্মম এই জঘণ্য হত্যাযজ্ঞ। আর আজ এটা প্রমাণিত যে, বঙ্গবন্ধু হত্যার অন্যতম পরিকল্পনাকারী জিয়াউর রহমান। তাই খুনি জিয়ার মরণোত্তর বিচারের দাবি জানাচ্ছি। জিয়াউর রহমানের সমর্থন ছাড়া খন্দকার মোস্তাক আহমেদের পক্ষে পৃথিবীর ইতিহাসের বর্বরোচিত এই হত্যাকাণ্ড ঘটানো সম্ভব ছিল না। আইনি প্রক্রিয়ায় তার মরণোত্তর বিচার করে জাতির সামনে খুনি জিয়াউর রহমানের মুখোশ উন্মোচন করতে হবে। এছাড়া বঙ্গবন্ধু হত্যাসহ দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলেক সোচ্চার থাকতে হবে।
২৯ আগস্ট ২০২১ রোববার সকালে বীরগঞ্জ মৎস্যবীজ খামারে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার বাস্তবায়নে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষ্যে মৎস্যচাষী ও মৎসজীবীদের মাঝে পোনা মাছ, মাছের খাদ্য ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় মৎস্য চাষীদের মাছের খাদ্য (ফিড), মৎস্যজীবীদের খাদ্য সামগ্রী, আশ্রয়ন ও আবাসন প্রকল্পের পুকুরে ও উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা সিনিয়রর মৎস্য কর্মকর্তা হিমেল চন্দ্র রায়, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল দেব শর্মা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি প্রমুখ।
মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে এর আগে বীরগঞ্জ মৎস্যবীজ খামার চত্বরে নারকেল গাছের চারা রোপন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com