বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

কবিরাজের বেশে ১৭ বছর পালিয়ে ছিলেন ফাঁসির আসামি

নিজস্ব প্রতিবেদক: সাজা থেকে বাঁচতে কবিরাজের ছদ্মবেশে ১৭ বছর পলাতক থেকেও শেষ রক্ষা হয়নি হেমায়েত নামে এক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির। রাজধানীর কেরানীগঞ্জ থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (২৭ অক্টোবর) রাতে  বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, ২০০৫ সালে বাগেরহাটের চাঞ্চল্যকর মনু হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত ও ১৭ বছর ধরে দেশে ও পার্শ্ববর্তী দেশে কবিরাজের ছদ্মবেশে পলাতক আসামি হেমায়েতকে রাজধানীর কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

এর আগে, চলতি বছরের ১২ জানুয়ারি বাউল ছদ্মবেশে ঘুরে বেড়ানো এক সিরিয়াল কিলারকে গ্রেফতার করেছিল র‍্যাব। তার নাম হেলাল হোসেন ওরফে খুনি হেলাল ওরফে সেলিম ফকিরকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারের পরদিন সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, আনুমানিক ছয় মাস আগে এক ব্যক্তি ইউটিউবে প্রচারিত একটি গানের বাউল মডেল সম্পর্কে র‌্যাবকে তথ্য দেয় যে, ওই মডেল সম্ভবত বগুড়ার বিদ্যুৎ হত্যা মামলার আসামি। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব ওই ঘটনায় ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে ঘটনার সত্যতা সম্পর্কে র‌্যাব নিশ্চিত হয়। এরপর র‌্যাব ওই আসামিকে গ্রেফতার করতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335