সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নাটোরে ৮০ বছরের বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে ৮০ বছরের এক বৃদ্ধাকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার পম পাথুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার বৃদ্ধা ওই গ্রামের মৃত সুরত আলীর স্ত্রী।

নির্যাতনের শিকার বৃদ্ধা বলেন, আমার স্বামীর অনেক আগেই মারা গেছে। চার মেয়েরই বিয়ে হয়েছে। তবে মেঝো মেয়ের বিয়ের পর থেকে জামাইসহ সে আমার বাড়িতেই বসবাস করে। আমার ছোট মেয়ের সন্তান হওয়ায় মেঝো মেয়ে তাকে হাসপাতালে দেখতে যায়। বাসায় আমি আর আমার জামাই ছিলাম।

ভুক্তভোগী বৃদ্ধা বলেন, হঠাৎ আমার জ্বর আসে। আমি অসুস্থ হয়ে পড়লে জামাই বাজার থেকে ওষুধ এনে আমার ঘরে প্রবেশ করে। এর কিছুক্ষণ পর প্রতিবেশী আলমের ছেলে রতন ও বকুলের ছেলে উজ্জল চিৎকার চেঁচামেচি করে প্রতিবেশীদের জড়ো করে আমাদের মিথ্যা অপবাদ দেয় এবং বলে আমরা আপত্তিকর অবস্থায় ছিলাম। একপর্যায়ে তারা আমাকে টেনেহিঁচড়ে কাদা পানির মধ্যে একটি ডাব গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রেখে মারধর করে।

এ বিষয়ে অভিযুক্ত রতন আলী ও উজ্জল হোসেনের দাবি, মঙ্গলবার রাতে তাদের আপত্তিকর অবস্থায় আটক করা হয়েছে। এরপর তাদের গাছের সঙ্গে বাঁধা হয়।

তবে ৮০ বছরের একজন বৃদ্ধার সম্পর্কে এমন অভিযোগ বিশ্বাসযোগ্য কী না প্রশ্নের জবাবে অভিযুক্তরা দাবি করেন, তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই অনৈতিক সম্পর্ক ছিল।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারী এবং তার জামাইকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com