মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা ট্রাকচাপায় রিকশাচালকের মৃত্যু

নেত্রকোণায় এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় পুকুরে মাছ-শাক ধুতে গিয়ে নিখোঁজ হওয়ার এক দিন পর আফসানা মিতু মণি (১৯) নামের এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে নেত্রকোণা মডেল থানা পুলিশ সদর উপজেলার রৌহা ইউনিয়নের চরপাড়া গ্রামের একটি বাড়ির সামনের পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মৃতদেহটি উদ্ধার করে। মারা যাওয়া আফসানা মিতু মণি ওই গ্রামের মো. শফিকুল ইসলাম তালুকদারের মেয়ে। সে নেত্রকোণা সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষে অধ্যয়ণরত ছিল।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, মিতু মণি গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যার দিকে বাড়ির সামনের পুকুরে শাক ও মাছ ধুতে যায়। এরপর সে ঘরে ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। কিন্তু, কোথাও সন্ধান পায়নি। পরদিন শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন পুকুরে ভাসমান অবস্থায় তার মৃতদেহ দেখতে পায়।

পরে খবর পেয়ে রাত সাড়ে আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। রাত পৌনে নয়টার দিকে এ প্রতিবেদন লেখা পযন্ত মেয়েটির মৃতদেহ তার বাড়ির প্রাঙ্গণে রাখা হয়।

নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন বলেন, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। ঊধ্বর্তনদের সঙ্গে পরামর্শ করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com