মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ফেনীতে দোকান কর্মচারীকে তুলে নিয়ে ছিনতাই, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক: ফেনী শহরের আদালতপাড়ায় মাছের আড়তের এক কর্মচারীকে তুলে নিয়ে ৩ লাখ ৮৭ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবারের ছিনতাইয়ের ঘটনার পর গতকাল মঙ্গলবার পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে পৌর মৎস্য আড়তের কর্মচারী শাহীন টাকা জমা দিতে ব্যাংকে যাচ্ছিলেন। আড়তের সামনে থেকে সিএনজি চালিত অটোরিকশায় ওঠেন। অটোরিকশাটি আদালতপাড়ার খাজুরিয়া রাস্তায় মাথা নামক স্থানে পৌঁছালে চালক গাড়িটি নষ্টের অজুহাতে ব্রেক করেন। এসময় পেছনে অন্য একটি অটোরিকশায় থাকা ছিনতাইকারীরা নেমে এসে শাহীনকে মুখ বেঁধে নির্জন স্থানে নিয়ে তার সঙ্গে থাকা ৩ লাখ ৮৭ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনা জেলা পুলিশের নজরে এলে পুলিশ ছিনতাইকারীদের ধরতে মাঠে নামে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনায় জড়িত অটোরিকশা দুটি শনাক্ত করা হয়। মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের সালাহউদ্দিন মোড় থেকে দুই অটোরিকশা চালককে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সাকিব নামে মৎস্য আড়তের এক কর্মচারী ও আরজু নামে এক চা দোকানিকে আটক করা হয়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ছিনতাইকাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে ১ লাখ ২৫ হাজার ৫০০ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৎস্য আড়তের মালিক বাদল বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেছেন।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার তথ্য নিশ্চিত করে  বলেন, ঘটনায় জড়িত অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com