মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:০৩ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

নিয়ামতপুরে  ইউএনও জয়া মারীয়া পেরেরাকে সংবর্ধনা দিলো নিয়ামতপুর প্রেসক্লাব

এম,এ রাজ্জাক নওগাঁ প্রতিনিধি
নওগাঁর নিয়ামতপুর ইউএনও পদোন্নতি পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক, রাজশাহীতে বদলী হওয়ায় নিয়ামতপুরের ইউএনও জয়া মারীয়া পেরেরাকে বিদায় সম্মাননা জানালো নিয়ামতপুর প্রেসক্লাব। শনিবার দুপুরে প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত বিদায়ী সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও প্রেসক্লাবের উপদেষ্টা ফরিদ আহম্মেদ।
প্রেসক্লাব সভাপতি শাহজাহান শাজুর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, ওসি হুমায়ন কবির, প্রেসক্লাবের উপদেষ্টা ও নিয়ামতপুর সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মমতাজ উদ্দীন মন্ডল, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সেলিম উদ্দীন।
সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামেন সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, প্রেসক্লাবের সিনিয়র সদস্য রেজাউল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক এস এম সাহ্ আলম ও কোষাধ্যক্ষ জামিনুর রহমান।
বক্তরা তার বক্তৃতায় বলেন, ইউএনও’র কার্যকালে ইউএনও জয়া মারীয়া পেরেরা যেভাবে তিনি নিয়ামতপুরের সাধারণ মানুষের সাথে মিশেছেন ও করোনা মোকাবেলায় সচেষ্ট থেকেছেন তার জন্য নিয়ামতপুরবাসী তাকে সারাজীবন স্মরণ করবে। অনুষ্ঠান শেষে বিদায়ী ইউএনও’র হাতে বিদায়ী সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান শাজুসহ সকল সদস্যরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com