বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহে সাংবাদিকদের সাথে মৎস্য দপ্তরের মতবিনিময় সভা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-
নওগাঁর ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মৎস্য বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৮ আগস্ট বেলা ১১ টায় ধামইরহাট উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন মৎস্য অফিসার মোছা. মোস্তারিনা আফরোজ। এ সময় উপজেলা মৎস্য অফিসার মোছা. মোস্তারিনা আফরোজ তার সুচনা বক্তব্যে বলেন, ধামইরহাট মৎস্য বিভাগের অক্লান্ত পরিশ্রমে ও ব্যাপক প্রচেষ্টায় এবং মৎসজীবিদের মাঝে আধুনিক যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে ধামইরহাট উপজেলায় বাৎসরিক মাছের চাহিদা মিটিয়ে অন্যত্রও রপ্তানি করা হচ্ছে। চলতি বছরে মাছ উৎপাদন ৫ হাজার ৭৬৩ মেট্রিক টন, এ উপজেলা চাহিদা ৪ হাজার ৫১ মেট্রিক। উদ্বৃত্ত ১ হাজার ৭১২ মেট্রিক টন মাছ উপজেলার বাইরে রপ্তানি করা হয়েছে।’ বক্তৃতাকালে তিনি স্থানীয় সাংবাদিক সহযোগিতা কামনা করেন।
‘বেশি বেশি মাছ চাষ করি-বেকারত্ব দুর করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৎস্য বিভাগের বিভিন্ন বিষয় নিয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অংশ নেন, ধামইরহাট প্রেস ক্লাবের সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক আবু হেনা মো. মোস্তফা কামাল বাবু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপন, সাধারণ সম্পাদক প্যানেল মেয়র মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহেল বাকী, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম, হারুন আল রশিদসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত র্ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com