মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২০ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা

৭ম শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে এক যুবক গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি : কলাপাড়ায় সপ্তম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আল আমিন পারভেজ (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের নাচনাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে পারভেজকে আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ওই শিক্ষার্থীর বাবা-মা চাকামাইয়া ব্রিজের গোড়ায় নিজেদের দোকানে কর্মরত ছিলেন। এ সুযোগে পারভেজ বাড়ি ফাকা পেয়ে ওই শিক্ষার্থীর ঘরে প্রবেশ করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন চালায়। তাৎক্ষনিক ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পারভেজ দৌড়ে পালিয়ে যায়। এর দুই মাস আগে পারভেজ ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষন করেছে বলে শিক্ষার্থীর পিতা মামলায় উল্লেখ করেন।

কলাপাড়া থানার (ওসি) তদন্ত আসাদুজ্জামান গনমাধ্যমকে জানায়, শিক্ষার্থীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী পারভেজকে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com