মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

ভোলায় স্বেচ্ছাসেবক দলের নেতা নিহতের ঘটনায় বিএনপির নিন্দা

নিজস্ব প্রতিবেদক: সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে বলেই তারা এখন হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়েছে। এমন মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (৩১ জুলাই) এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে দেশব্যাপী জেলায় জেলায় বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে ভোলা জেলার সদর উপজেলায় পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিম নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেওয়া হয়।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকার এখন নিজেদের পতন আঁচ করতে পেরেই মরণ কামড় দিতে শুরু করেছে। বিরোধী দলের নেতা-কর্মীদের জীবন হরণের কর্মসূচিতে লিপ্ত রয়েছে সরকার। একদিকে সভা-সমাবেশে সরকার আইনশৃঙ্খলা বাহিনী ও দলীয় ক্যাডারদের দিয়ে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের আহত করছে, আবার অন্যদিকে নিজেদের গণতন্ত্রী বলে দাবি করছে।

তিনি বলেন, আজ ভোলা ও ঝালকাঠিসহ দেশের কয়েকটি স্থানে পুলিশের হামলা এবং ভোলায় স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যাসহ অসংখ্য নেতাকর্মীকে গুরুতর আহত করার ঘটনা সরকারের অমানবিক দুঃশাসনেরই বহিঃপ্রকাশ।

ফখরুল বলেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ সরকার কতটা হিংস্র হবে তার মহড়া এখন থেকে শুরু করেছে।
তাই দেশকে মুক্ত করতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে।

ভোলায় পুলিশের গুলিতে নিহত স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান বিএনপি মহাসচিব। তিনি আহত নেতাকর্মীদের সুস্থতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335