রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

সাপাহারে মোবাইল কোর্টে ৩ জন আম ব্যবসায়ী কে ৮০ হাজার টাকা জরিমানা 

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ
নওগাঁর সাপাহারে মোবাইল কোর্ট পরিচালনা করে জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর পঁচা আম ক্রয়ের দায়ে ৩ জন আম ব্যবসায়ী আড়ত মালিক কে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমাবার দুপুরে উপজেলা সদরের বিভিন্ন আম আড়তে মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন। অভিযানে অংশ নেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা, নিরাপদ খাদ্য পরিদর্শক সাখাওয়াত হোসেন, থানা পুলিশ ও অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
এসময় জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর পঁচা আম ক্রয়ের সত্যতা পাওয়ায় আইরিন ফল ভান্ডারের মালিক শহিদুল ইসলাম কে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড,  রিফাত ফল ভান্ডারের মালিক রেজাউল ইসলাম কে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৩ দিনের কারাদণ্ড এবং ভাই ভাই আম আড়তের মালিক সারোয়ার হোসেনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন মোবাইল কোর্টের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com