রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

বগুড়ায় চাঞ্চল্যকর সম্রাট হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার করল সিআইডি

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার শাজাহানপুর থানার  চাঞ্চল্যকর সম্রাট হত্যা মামলার তদন্তে প্রাপ্ত আসামি মোঃ সজিব হোসেন (২৭), পিতা- মৃত- আব্দুল মালেক, সাং- মাথাইল চাপর, থানা- শাজাহানপুর, জেলা-বগুড়াকে  গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বগুড়া।
বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদার এর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল হান্নান অদ্য সোমবার  ২৫ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ  তারিখ রাত্রি ২১.০৫ ঘটিকায়  শাজাহানপুর থানাধীন সাবরুল বাজার থেকে  তাকে গ্রেফতার করে।   গত ২০২১ সালের ৩০ মে সন্ধ্যা  অনুমান ০৭.৩০ ঘটিকায়  গ্রেফতারকৃত আসামি সহ তার অপরাপর সহযোগীদের নিয়ে প্রকাশ্যে সাবরুল বাজারে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নৃশংসভাবে ভিক্টিমকে  হত্যা করে । নিহত শিহাব উদ্দিন সম্রাট বাবু  শাজাহানপুর উপজেলার সাবরুল বাজারপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। গ্রেফতারকৃত তারেক আকন্দ শাজাহানপুর উপজেলার সাবরুল কাজিপাড়া এলাকার  বিপুল আকন্দের ছেলে। এলাকায় আধিপত্য বিস্তার,চাঁদাবাজি ও সাবরুল বাজারে মৎস ব্যবসার আধিপত্যের জেরে  এই হত্যাকাণ্ড সংঘটিত হয়।
বগুড়া জেলা সিআইডি এর একটি চৌকস টিম উক্ত আসামিকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে
সূত্রঃ- শাজাহানপুর থানার মামলা নং- ২৭, তারিখ- ৩১/০৫/২০২১ খ্রিঃ, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com